ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০২২

প্রতিবেশীর ছুরিকাঘাতে গুরুতর আহত এক ছাত্র

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রতিবেশির ছুরিকাঘাতে সাখাওয়াত উল্লাহ (২৮) নামে এক বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের এক ছাত্র আহত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধার পর এই ঘটনা ঘটে। এ ঘটনায় ৪ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা করা হয়েছে। সাখাওয়াত উপজেলার সোহাগী ইউনিয়নের ভালুকবেড় গ্রামের মো. আব্দুল মান্নানের ছেলে।

জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের ভালুকবেড় গ্রামের মো. আব্দুল মান্নানের ছেলে সাখাওয়াত উল্লাহ ঈসাখাঁ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষে পড়াশোনা করছে। একই গ্রামের প্রতিবেশি আব্দুল্লাহ আল মামুন ওরফে সবুজের ছেলে আবুল হাসানের সঙ্গে বিভিন্ন পারিবারিক বিষয় নিয়ে (২৬) বিরোধ চলে আসছিলো। শনিবার সাখাওয়াত মাগরিবের নামাজের পর বাড়ি থেকে সোহাগী বাজারের যাওয়ার জন্য একটি ইজিবাইকে করে রওয়ানা হয়। কিছুদূর গিয়ে সাখাওয়াত দেখতে পায় আবুল হাসান, এহসান উল্লাহ এবং সোহাগ মিয়া একটি মোটরসাইকেলে করে তার পেছনে আসছেন। এঅবস্থা দেখতে পেয়ে সাখাওয়াত তার ভগ্নিপতিকে ফোন করে দ্রুত সাহায্যের জন্য আসতে বলে। এগিয়ে যেতেই সেখানে আগে থেকেই উৎপেতে থাকা আব্দুল্লাহ আল মামুন ওরফে সবুজ এবং সাখাওয়াতের পিছনে পিছনে মোটরসাইকেলে আসা ৩ জন মিলে ইজিবাইকটিকে থামিয়ে সাখাওয়াতকে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে তার ভগ্নিপতিকে খবর দেয়। ভগ্নিপতি তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় চার জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে। তবে এখন জড়িতদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার ওসি পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close