ডেমরা (ঢাকা) প্রতিনিধি

  ১৮ আগস্ট, ২০২২

অপহৃত শিক্ষার্থীকে দক্ষিণখানে উদ্ধার গ্রেপ্তার ১

রাজধানীর ডেমরা থেকে অপহৃত ১৫ বছর বয়সী এক মাদরাসা শিক্ষার্থীকে উত্তরার দক্ষিণ খান এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারী মো. আল আমিন আকনকে (২৬) গ্রেপ্তার করে ডেমরা থানা পুলিশ। মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ১১টার দিকে আকনকে গ্রেপ্তারসহ ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। পরদিন বুধবার দুপুরে আকনকে আদালতে পাঠানো হয়। অন্যদিকে উদ্ধার ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলে জানান ডেমরা থানার এসআই মাঈনুল হোসেন সুমন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাঈনুল হোসেন সুমন আরও বলেন, অপহরণের ওই ঘটনায় গত ২৬ জুলাই রাতে আদালতের নির্দেশে ডেমরা থানায় অভিযুক্ত অপহরণকারী মো. আল আমিন আকনসহ অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে মামলা করেন মেয়েটির বাবা। আকন বাগেরহাটের মোংলা থানার সুন্দরবন গ্রামের ফারুক আকনের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, অপহৃত মেয়েটি ডেমরার বড়ভাঙ্গা এলাকায় একটি মাদরাসায় পড়াশোনা করতো। আকন মেয়েটিকে মাদরাসায় আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল যা প্রতিনিয়ত প্রত্যাখ্যান করতো মেয়েটি। এতে ক্ষিপ্ত হয়ে আকন তার সহযোগীদের নিয়ে গত ১৬ মার্চ দুপুরে মাদরাসা থেকে পরীক্ষা শেষে বের হলে তাকে অপহরণ করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close