পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

  ১৩ আগস্ট, ২০২২

পাংশায় ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্ব

বাড়িতে ভাঙচুর-লুটপাট নারীসহ আহত ৫

রাজবাড়ীর পাংশা উপজেলায় মৈশালা গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে ৩টি বসতবাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে বাধা দেওয়ায় নারীসহ ৫ জন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় ঘটনাটি ঘটে।

আহতরা হলেন আব্দুল কুদ্দুস, তার স্ত্রী নূরু জাহান, মেয়ে মিতু খাতুন, পুত্রবধূ রাবেয়া খাতুন, মো. মনিরুল ইসলাম। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

আহত আব্দুল কুদ্দুসের ছেলে মনিরুল ইসলাম ডালি জানান, ওই দিন বিকালে মৈশালা গ্রামের আয়ুব আলী মন্ডলের ছেলে চাঁদ আলীর দল এবং একই এলাকার শাহীন শেখের ছেলে আকাশের দলের মধ্যে মৈশালা আজিজ সরদার ইট ভাটার মাঠে ফুটবল খেলা হয়। খেলা নিয়ে মাঠে তাদের মধ্যে কথাকাটিকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা হয়।

এরই জের ধরে সন্ধ্যায় শাইন শেখ ও আবুল হোসেনসহ প্রায় ১৮-২০ জন দেশীয় ধাঁরালো অস্ত্র এবং লাটিসোঠা নিয়ে মৈশালা গ্রামের আব্দুল কুদ্দুস মন্ডল বাড়ীতে হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে। সেই সঙ্গে বাড়ীঘর ভাংচুর ও লুটপাট করার অভিযোগ করেন মনিরুল ইসলাম। এ ঘটনায় আহত কুদ্দুসের ছেলে মিরাজুল ইসলাম বাদী হয়ে পাংশা থানায় লিখিত অভিযোগ করেন।

ওসি মো. মাসুদুর রহমান বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে যে ঘটনাটি ঘটেছে তা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close