মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

  ১১ আগস্ট, ২০২২

ভারতে পাচারের সময় তরুণী উদ্ধার, আটক ২

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় এক তরুণীকে (১৫) উদ্ধার করেছে বিজিবি। এ সময় দুই পাচারকারীকে আটক হয়েছে। গত মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলার যাদবপুর ইউনিয়নের সীমান্তবর্তী মাঠিলা গ্রামে ঘটনাটি ঘটে। আটক পাচারকারীরা হলো- চাঁদপুরের ফরিদগঞ্জ থানার গোবিন্দপুর গ্রামের মৃত শাহাজানের ছেলে শামিম ওরফে রাকিব (২২) ও নারায়নগঞ্জের সদর থানার ভিটুকলাকান্দি গ্রামের মোক্তার হোসেনের ছেলে হাসান (২১)।

মাটিলা বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার মহিউদ্দিন জানান, নারায়নগঞ্জের ফতুল্লা থেকে এক গার্মেন্টস কর্মীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ভারতে পাচারে উদ্দেশ্যে সীমান্তবর্তী মাঠিলা গ্রামে নিয়ে যায় পাচারকারীরা। খবর পেয়ে অভিযান চালিয়ে দালাল বশির উদ্দিনের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় দুই পাচারকারীকে আটক করা হয়। মানবপাচার প্রতিরোধকারী মানবাধিকার সংগঠন আরডিসির কর্মকর্তাদের সহযোগিতায় ভিকটিম ও আসামীদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

মহেশপুর থানার ওসি সেলিম মিয়া জানান, বুধবার সকালে আসামিদের ফতুল্লা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে একই থানায় মানবপাচার আইনে মামলা হয়েছে বলেও জানা তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close