সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ০৯ আগস্ট, ২০২২

সখীপুরে জমি নিয়ে বিরোধ

বড় ভাইয়ের সাবলের আঘাতে ছোট ভাই খুন

টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধে বড় ভাইয়ের সাবলের আঘাতে ছোট ভাই ফালু মিয়া (৬০) খুন হয়েছেন। সোমবার (৮ আগস্ট) সকালে উপজেলার কামালিয়াচালা মধ্যে পাড়ায় এ সংঘর্ষ ঘটনা ঘটে। এ সময় ফালু মিয়ার স্ত্রী আজিবন (৫০), ছেলে রিপন মিয়া (২৮), প্রতিবেশী মুঙ্গল আলী (৫২) ও তার স্ত্রী হালিমা আক্তার (৩৮) আহত হয়েছেন।

এ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই বাবর আলী (৬৫) ও ছেলে নাজিম (৩৮) সখীপুর থানায় উল্টো নিহতের পরিবাবের বিরুদ্ধে বিরুদ্ধে মামলা করতে গেলে রোকেয়া (২৭), রহিম (৪০) ও তাহেরাসহ পাঁচ জনকে আটক করে পুলিশ।

এলাকাবাসী জানায়, জমিতে কাটা তারের বেড়া দিয়ে ফালু ও তার ছোট ভাই টিপু বাড়ি নির্মাণ করে। সেই জমির কাটা তার ভেঙে বড় ভাই বাবর আলী ও তার ছেলে নাজিম ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ চক্র জমি দখলের চেষ্টা চালায়। এ সময় বাঁধা দিতে গেলে শাবলের আঘাতে ছোট ভাই ফালু মিয়া গুরুতর আহত হয়। তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সংঘর্ষে ফালুর মিয়া স্ত্রীর আজিবন নেছার হাত ভেঙে যায় এবং তার ছেলে রিপনের মাথা ফেটে যায়। এ সময় প্রতিবেশী মুঙ্গল আলী ও তার স্ত্রী হালিমা গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

সখীপুর থানার ওসি মো. রেজাউল করিম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাঁচ জনকে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close