মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

  ০৮ আগস্ট, ২০২২

গৃহবধূর রহস্যজনক মৃত্যু পরিবারের দাবি হত্যা

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ফাতেমা আক্তার বৃষ্টি (২০) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে পরিবারের দাবি শশুর বাড়ির লোকজন হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছে। শনিবার (৬ আগস্ট) বিকেলে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলা ইউনিয়নের রাজা চাপিতলা গ্রাম থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রাজা চাপিতলা গ্রামের হোমায়ন কবিরের ছেলে খাইরুল ইসলাম বাবুর সাথে গত দেড় মাস আগে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম সোনাউল্লাহ গ্রামের ফরিদ মিয়ার মেয়ে ফাতেমা আক্তার বৃষ্টির সাথে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে বিভিন্ন সময় বৃষ্টির শশুর বাড়ির লোকজন যৌতুকের টাকার জন্য ও ছোটখাট বিষয় নিয়ে বৃষ্টিকে মারধরসহ বিভিন্ন ভাবে নির্যাতন চালাত।

বৃষ্টির স্বামী খাইরুল ইসলঅম বাবু বলেন, আমরা রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। সকালে ফজরের নামাজ পড়তে ঘুম থেকে উঠে দেখি বৃষ্টি বিছানায় নেই। পরে খুজাখুজির পর দেখতে পাই বৃষ্টি গলায় ওড়না দিয়ে গাছের সাথে ফাসি দিয়ে আছে। পরে গলা থেকে ওড়না সরিয়ে ঘরে নিয়ে আসি।

নিহতের বাবা ফরিদ মিয়া অভিযোগ করে বলেন, আমার মেয়েকে হত্যা করে গাছে ঠেকানো বাঁশে ওড়না পেচিয়ে আত্মহত্যা করছে বলে শশুর বাড়ির লোকজন চালিয়ে দিচ্ছে। কিন্তু আমরা ও পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ দেখিনি। বৃষ্টির শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। আমরা এ বিষয়ে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যপারে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান বলেন, বৃষ্টির লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাঙ্গরা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close