বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ০৮ আগস্ট, ২০২২

বাউফলে সিঁধ কেটে চুরি যাওয়া শিশু উদ্ধার

পটুয়াখালীর বাউফলে ঘরের সিঁধ কেটে চুরি হওয়া শিশু রিসানকে (৬) উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৭ আগস্ট) বিকেল ৪টার দিকে বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের পাটকাঠী খেয়াঘাট থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জাকির হোসেন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি উপজেলার কেশবপুর ইউনিয়নের বাজে মহল গ্রামের ডাক্তার আবদুল হালিমের ছেলে।

স্থানীয় সূ?ত্রে জানা? গে?ছে, রিসান?কে নি?য়ে তার বাবা হাবিবুর রহমান ও মা তার নানাবা?ড়ি কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রা?মের (৭নং ওয়ার্ড) কুদ্দুস আকনের বা?ড়ি?তে বসবাস কর?তেন। শনিবার রা?তের খাবার খেয়ে ঘু?মি?য়ে যান রিসানের পরিবার। রাত সাড়ে ১১টার দিকে রিসানের মা হঠাৎ ঘুম থেকে জেগে দেখেন রিসান ঘরে নেই। এ সময় ঘরে সিঁধ কাটা দেখে তার ডাক চিৎকারে পরিবার ও আশে পাশের লোকদের ঘুম ভেঙ্গে যায়। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে রাত ১টার দিকে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি আল মামুন বলেন, বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রবিবার বিকাল ৪টার দিকে বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের পাটকাঠী খেয়াঘাট থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জাকির হোসেন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। জাকিরকে থানায় এনে জিজ্ঞাবাদ করা হবে। ঘটানার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close