হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ০৭ আগস্ট, ২০২২

হাজীগঞ্জে শিশুর রহস্যজনক মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে শাহরিন নামের চার মাস বয়সি এক শিশুর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার (৬ আগস্ট) ভোরে উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের বাড্ডা মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে নিহত শিশু শাহরিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। শিশুটি ওই বাড়ির প্রবাসি ফারুক হোসেন মিয়াজির মেয়ে।

জানা গেছে, শনিবার সকালে মায়ের হাতে শিশু খুন এমন খবর এলাকায় ছড়িয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে হাজীগঞ্জ থানার উপপরিদর্শক নাজিম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স ওই বাড়িতে যান। এ সময় তিনি নিহত শিশুর মা ও পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলেন এবং শিশুর মরদেহ উদ্ধারপূর্বক সুরতহাল প্রতিবেদন শেষে থানা হেফাজতে নিয়ে যান।

এদিকে শিশু শাহরিনের মৃত্যুর বিষয়টি নিয়ে তার প্রবাসী বাবা ও দাদার পরিবারের সদস্যরা রহস্যজনক বলে মনে করেন। তবে তারা সংবাদকর্মীদের কাছে কোন বক্তব্য দিতে রাজি হননি। তারা পুলিশের ময়নাতদন্তের উপর বিষয়টি ছেড়ে দেন।

ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্টে এলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close