প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৬ আগস্ট, ২০২২

পানিতে ডুবে তিন শিশুসহ চারজনের মৃত্যু, নিখোঁজ ১

ঝিনাইদহের মহেশপুরে কপোতাক্ষ নদীতে ডুবে দুই শিশু ও চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে খাড়ির পানিতে ডুবে কৃষকের মৃত্যু হয়েছে। এদিকে টাঙ্গাইলের কালিহাতীতে নদীতে নিখোঁজ এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

মহেশপুর (ঝিনাইদহ) : মহেশপুরে কপোতাক্ষ নদীতে ডুবে সাব্বির (৯) ও জিম (১৪) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) বিকাল ৪টার দিকে কলেজবাস স্ট্যান্ডের পাশের কপোতাক্ষ নদী থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। সাব্বির পৌর এলাকার পশুহাসপাতালপাড়ার রহমত আলী ছেলে ও জিম একই এলাকার ফারুক হোসেনের ছেলে।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছোবাহান হাওলাদার জানান, কপোতাক্ষ নদীতে গোসল করতে নেমে দুই শিশু নিখোঁজ হলে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। অনেক খোঁজাখুঁজির পর বিকাল ৪ টার দিকে একই স্থান থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। শিশু দুটির মৃতদেহ মহেশপুর পৌর মেয়রের নিকট হস্তান্তর করা হয়েছে। মহেশপুর পৌর মেয়র আব্দুর রশিদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে দুঃখ প্রকাশ করেন।

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : গোমস্তাপুরে জমিতে পানি দেওয়ার সময় বিশুক্ষেত্র হাজারদিঘীর খাড়িতে ডুবে এক বাকপ্রতিবন্ধী কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কৃষকের নাম নজরুল ইসলাম (৬২)। তিনি উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের রাজারামপুর গ্রামের বাসিন্দা মৃত হারুনুর রশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নজরুল ইসলাম গোমস্তাপুর ইউনিয়নের বিশুক্ষেত্র হাজারদিঘী খাড়ি সংলগ্ন এলাকায় মসজিদের জমি চাষাবাদ করে থাকেন। শুক্রবার সকালে ওই জমিতে পানি দিতে যান তিনি।

কালিহাতী (টাঙ্গাইল) : কালিহাতীতে ঝিনাই নদীর পাড়ে খেলতে গিয়ে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মরদেহ উদ্ধার হয়েছে। উদ্ধারকৃত শিশু বর্ষা (২) কালিহাতী পৌর এলাকার হরিপুর পশ্চিম পাড়া গ্রামের ইজিবাইক চালক বিদ্যুতের মেয়ে। অপরদিকে নিখোঁজ রয়েছে ট্রাকচালক মিঞ্জুর মেয়ে মারিয়া (২)। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় বোতল নিয়ে খেলার সময় বাড়ি সংলগ্ন নদীতে পড়ে নিখোঁজ হয় তারা।

শুক্রবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার নাগবাড়ী ইউনিয়নের ঘোনাবাড়ি এলাকায় ঝিনাই নদী থেকে স্থানীয় এক মাছ শিকারি শিশুর মরদেহটি ভাসতে দেখে উদ্ধার করেন। খবর পেয়ে স্বজনেরা গিয়ে লাশ শনাক্ত করে বাড়িতে নিয়ে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close