হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি

  ০৪ আগস্ট, ২০২২

পরকীয়ার অপবাদে গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

নোয়াখালীর হাতিয়া উপজেলায় পরকীয়ার অপবাদে এক প্রবাসীর স্ত্রীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে নির্যাতনকারীরা। স্থানীয় যাদের সঙ্গে পূর্বশত্রুতা রয়েছে, তারাই গাছের সঙ্গে বেঁধে তাকে মারধর করেছে বলে জানা যায়। নির্যাতনের শিকার ওই নারী রোজিনা আকতার (৩৪) উপজেলার বুড়িরচর ইউনিয়ন ৩নং ওয়ার্ডের রেহানিয়ার তেমাতা এলাকার প্রবাসী নবীরের স্ত্রী।

গত ১৬ জুলাই রাতে এ ঘটনা ঘটে। ওই রাতে মিথ্যা অপবাদে রোজিনা আকতার ও আয়াতকে (২৮) গাছে বেঁধে নির্যাতনের খবর পেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের উদ্ধার করে নিয়ে যায়। পরে ভুক্তভোগী রোজিনা বাদী হয়ে হাতিয়া থানায় মামলা করেন।

এদিকে নির্যাতনের শিকার ওই গৃহবধূ জানান, পূর্বশত্রুতার জেরে মিথ্যা অপবাদ দিয়ে হঠাৎ দরজা ভেঙে ঘরে ঢুকে পরকীয়ার মিথ্যা নাটক সাজিয়ে আমাকে গাছে বেঁধে মারপিট করে। পরে অপরিচিত একটা ছেলেকে রাস্তা থেকে ধরে এনে আমার সঙ্গে বেঁধে ফেলে। পরে আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে খবর পেয়ে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। তিনি আরও জানান, পুলিশ আসামিদের এখনো ধরতে পারেনি। আসামিরা আমাকে ফোনে এবং বিভিন্ন লোকের মাধ্যমে হুমকি পাঠায়। আয়াতের জানায়, ওদিন আসকা বাজার থেকে আমার দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে ৩-৪ জন হঠাৎ আমাকে ধরে ওই নারীর সাথে একটার গাছে বেঁধে ফেলে। আমি ওই নারীকে চিনি না আর জানিও না।

হাতিয়া থানার এসআই বিপ্লব জানান, আসামিরা এলাকায় নাই, আত্মগোপনে আছে। ওই নারীকে আবারও কেউ হুমকি দিলে আমরা ব্যবস্থা নেব। কেউ নতুন করে ঝামেলা পাকালে আমরা তা দেখব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close