চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

  ০৩ আগস্ট, ২০২২

আটোরিকশার বাড়তি ভাড়ায় যাত্রীদের ক্ষোভ

চুনারুঘাটে গ্যাস সংকটের অজুহাত

গ্যাস সংকটের অজুহাতে হবিগঞ্জের চুনারুঘাটে বিভিন্ন সড়কে অটোরিকশার অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে। এতে করে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন যাত্রীরা।

জানা যায়, চুনারুঘাট থেকে শায়েস্তাগঞ্জের ভাড়া ২০ টাকার স্থলে ৩০ টাকা, আসামপাড়া ৩০ টাকার স্থলে ৫০ টাকা, সুন্দরপুরে ২০ টাকার ভাড়ার স্থলে ৩০ টাকা ভাড়া আদায় করছে সিএনজি চালকরা। নিজেদের ইচ্ছামতো অতিরিক্ত ভাড়া আদায় করায় সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। উপজেলা প্রশাসন কর্তৃক ভাড়া নির্ধারিত করে দিলেও মানছে না সিএনজি চালকরা।

সেলিম মিয়া নামের একজন যাত্রী জানান, সুন্দরপুর থেকে আমরা চুনারুঘাটে নিয়মিত যাই ২০ টাকা দিয়ে, বর্তমানে চালকরা ৩০ টাকা আদায় করছে। এমন অভিযোগ করেছে আসামপাড়া থেকে চুনারুঘাটে নিয়মিত আসা আব্দুল মালেক নামের এক যাত্রী। তিনি বলেন, ৩০ টাকা ভাড়ার জায়গায় ৪০-৫০ টাকা আদায় করা হচ্ছে। চালক ফরিদ মিয়া বলেন, হবিগঞ্জের সিএনজি স্টেশন থেকে গ্যাস না পাওয়ায় সামান্য কিছু টাকা তারা বাড়তি নিচ্ছেন।

এ ব্যাপারে চুনারুঘাট সিএনজি মালিক সমিতির সভাপতি আলহাজ মো. কামরুল ইসলাম জানান, বিষয়টি জেনে তাৎক্ষণিক সংগঠনের সঙ্গে আলাপ করেছেন। গ্যাস না পাওয়ায় ২-৩ দিন সামান্য বাড়তি ভাড়া আদায় করেছিল। এখন থেকে আর বাড়তি ভাড়া আদায় হবে না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close