নোয়াখালী প্রতিনিধি

  ০৩ আগস্ট, ২০২২

আবারও গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও

কবিরহাটে অভিযুক্ত ২ জন গ্রেপ্তার

নোয়াখালীর কবিরহাটে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ধারণ ও চাঁদাবাজির অভিযোগে করা মামলায় প্রধান আসামিসহ দুজন গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম। গ্রেপ্তারকৃতরা হলেন কোম্পানীগঞ্জের আবু বক্কর ছিদ্দিক তানভির ও ইকবাল হোসেন।

ওসি জানান, উপজেলার বসুরহাট হাসপাতাল সড়কে একটি বাড়িতে ওই নারী তার দ্বিতীয় স্বামী ও আগের ঘরের চার সন্তান নিয়ে ভাড়া থাকতেন। গত সোমবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়েন ওই নারী। এ সময় আবু বক্করের নেতৃত্বে মো. রাজন, মো. আলতাফ, মো. ইকবাল, রুহুল আমিন ও ফারুকসহ অন্যরা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। আসামি আলতাফ ওই নারীকে বিবস্ত্র করেন এবং রাজন মোবাইলে ভিডিও ধারণ করেন। অন্য আসামিরা ওই নারীর স্বামীকে বেধড়ক মারধর করে দুটি মোবাইল ও ৮ হাজার টাকা ছিনিয়ে নেন।

এজাহারে বলা হয়েছে, ওই নারীর বিবাহবর্হিভূত সম্পর্ক আছে অভিযোগ তুলে নির্যানকারিরা তার কাছে দুই লাখ চাঁদা দাবি করে। দিতে না পারায় তাকে চরএলাহী ইউনিয়ন পরিষদে নিয়ে আটকে রাখা হয়। এ সময় ওই নারী ভয়ে বাড়ি থেকে পালিয়ে যান। পরদিন বাছুরসহ একটি গাভী নিয়ে যান অভিযুক্তরা। বিয়ের কাবিন দেখানোর পর চরএলাহী ইউনিয়ন পরিষদ থেকে ওই নারীর দ্বিতীয় স্বামীকে ছেড়ে দেওয়া হয়। এ সময় কাউকে কিছু জানালে পরিবারের সবাইকে হত্যার হুমকি দেয় আসামিরা।

এ বিষয়ে জানতে চাইলে চরএলাহী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, ‘এ ঘটনার কিছু জানি না। আমার পরিষদে কাউকে আটকে রাখা হয়নি।’

ওসি রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর ৩টার দিকে চর এলাহী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। মামলায় ৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে ১০-১২ জনকে। গ্রেপ্তার আসামিদের আজ বুধবার সকালে নোয়াখালী মুখ্য বিচারিক হাকিম আদালতে তোলা হবে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close