কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ০৪ জুলাই, ২০২২

নারী সাংবাদিককে উত্ত্যক্ত করার অভিযোগ

কিশোরগঞ্জে ফারজানা আক্তার নামের নারী সংবাদিককে উত্যক্ত করার অভিযোগ পাওয়া গেছে। ওই সাংবাদিক এ ব্যাপারে কুলিয়ারচর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ফারজানা আক্তার দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার কুলিয়ারচর-বাজিতপুর প্রতিনিধি। কুলিয়ারচর বাজারে বিমল চন্দ্র শাহার ছেলে দুলাল চন্দ্র শাহা (৪৮) নামের একজন ব্যবসায়ী তাকে উত্ত্যক্ত ও বিরক্ত করেন বলে অভিযোগে বলা হয়েছে।

অভিযোগে ফারজানা উল্লেখ করেন, দুলাল শাহার সাথে তার সুসম্পর্ক ছিল। এক পর্যায়ে দুলাল শাহা তাকে লোভ দেখিয়ে অনৈতিক ও কুপ্রস্তাব করে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় সে কুলিয়ারচর থানার সাবেক ওসি আব্দুল হাই তালুকদার, এসআই নাজমুল হুদা, র‌্যাব সদস্য আতাউর রহমান, রাসেল ভূইয়া, সিএনএন বাংলা চ্যানেলের প্রতিনিধি, বাংলা টিভির প্রতিনিধি, জামিল খানসহ বিভিন্ন লোককে জড়িয়ে বিভিন্ন সময়ে তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে। প্রযুক্তির অপব্যবহার করে অশ্লীল ও ব্যঙ্গচিত্র তৈরি করে তার নামে অপপ্রচার করতে থাকে। নানা অশালীন কথাবার্তা বলে তার সম্মানহানি করে আসছে।

ফারজানা বলেন, ২০ সালের ফেব্রুয়ারিতে ইন্টারনেট থেকে ডাউনলোড করা অজ্ঞাত অশ্লীল ছবি প্রিন্ট করে ভৈরব সার্কেল অফিসের এসআই আরিফ রব্বানীসহ বিভিন্ন জনের হাতে দিয়ে আমার নামে অশ্লীল অপপ্রচার চালায়। আরিফ রব্বানীর স্বীকারোক্তিতে আমি তার প্রতিবাদ করায় সে ক্ষমা চেয়ে নেয়। কিছুদিন পর আবার অপ্রচার করতে থাকলে আমি মামলার প্রস্তুতি নিই। এতে সে ২৪ মে ২০২১ ইং তারিখে তার প্রতিবন্ধী মেয়ের কসম খেয়ে কান্নাকাটি করে ক্ষমা চাইলে আমি বিষয়টি মন থেকে বাদ দিয়ে দেই। প্রায় এক বছর পর আবার সে নানাভাবে আমার মানহানি করে যাচ্ছে এবং গালিগালাজ ও হুমকি দিয়ে যাচ্ছে।

শুধু তাই নয়, সে বেশ কিছু লোককে স্বার্থের লোভ দেখিয়ে আমার পিছনে লেলিয়ে দিয়েছে যেন তারা আমার অসম্মান করে এবং আমার ক্ষতি করে। তার এহেন কর্মকাণ্ডের কারণ জানার জন্য তার সাথে আন্তরিকতা তৈরি করে জানা যায়,২০২০ সালের ২৪ মে তারিখের অপমানের প্রতিশোধ হিসেবে আমি কি করে সাংবাদিকতা করি তা সে দেখে নেবে।

এ বিষয়ে ফারজানা আক্তার বাদি হয়ে কুলিয়ারচর থানায় একটি সাধারন ডায়েরি করেন। সাধারন ডায়েরী নং-১৩৬৮।

দুলাল শাহা বিষয়গুলো অস্বীকার করে ফারজানার বিরুদ্ধে মামলা করার হুমকি দেন এবং বলেন ফারজানা যে সকল অভিযোগ করেছে তা মিথ্যা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close