কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি

  ০৪ জুলাই, ২০২২

মাদকসেবী ছেলের নির্যাতনে মুক্তিযোদ্ধার স্ত্রী বাড়িছাড়া

নীলফামারীর কিশোরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মমদুল ইসলামের মৃত্যুর ৩ মাস পর থেকে তার স্ত্রী জাহেদা বেগম বাড়ি ছাড়া হয়েছেন। একমাত্র ছেলে জাহেদুল ইসলামকে (২৮) মাদক ও জুয়ার টাকা না দেওয়ায় তাকে তাড়িয়ে দিয়েছেন। এ ঘটনায় ইউএনও এবং থানায় অভিযোগ করেও কোন সুফল না মেলায় তিনি মানবেতর জীবন যাপন করছেন। ছেলের নির্যাতনের শিকার জাহেদা খাতুনের বাড়ি উপজেলার উত্তর চাঁদখানা মিয়াবাড়ি গ্রামে।

অভিযোগে জানা গেছে, একাধিক বিয়ে করে তালাক দেন অভিযুক্ত জাহেদুল ইসলাম। মাদক সেবন ও জুয়া খেলে বাড়িতে এসে তার মায়ের সঙ্গে বেপরোয়া আচরণ করেন। স্বভাব পরিবর্তনের কথা বলায় তার মাকে অমানুষিক শারীরিক ও মানষিক নির্যাতন করেন। মুক্তিযোদ্ধা বাবার মৃত্যুর পর তার মা সন্মানি ভাতার নমিনি হওয়ায় বিষয়ে জানতে পেরে ক্ষিপ্ত হন। গত ১২ মার্চ জুয়া খেলার টাকা না দেওয়ায় তার মা জাহেদা খাতুনকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেন। পরে ব্যাংকে মিথ্যা অভিযোগ দিয়ে তার মায়ের সম্মানি ভাতার টাকা বন্ধ করেন।

ভুুক্তভোগী জাহেদা খাতুন জানান, ৪ মাস ধরে প্রতিবেশি এক ননদের বাড়িতে খেয়ে, না খেয়ে দিনাতিপাত করছি। ছেলের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগ ইউএনও থানায় পাঠিয়েছে। পুলিশ আদালতে মামলা করার পরামর্শ দিয়েছেন। কোন কুল কিনারা পাচ্ছি না। মুক্তিযোদ্ধার স্ত্রী হয়েও বিচার পাবো না। তাহলে আমার বেঁচে থাকার চেয়ে না থাকাই ভাল।

এ ব্যাপারে অভিযুক্ত জাহেদুল ইসলাম জানান, মা তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন। বাড়ি থেকে বেড়িয়ে গিয়ে অপপ্রচার চালাচ্ছেন।

কিশোরগঞ্জ সোনালি ব্যাংকের ম্যানেজার রোকনুজ্জামান সরকার জানান, অভিযোগের প্রেক্ষিতে ওই মুক্তিযোর স্ত্রীর সম্মানি ভাতা বন্ধ রয়েছে। কোর্ট থেকে সাকসেশন করে নিয়ে আসতে বলা হয়েছে। কোর্ট যাকে সিদ্ধান্ত দেবেন তাকে সম্মানি ভাতার টাকা দেওয়া হবে। কিশারগঞ্জ থানার এসআই ও চাঁদখানা ইউনিয়নের বিট অফিসার আব্দুর রশিদ জানান, গতকাল ওই মুক্তিযোদ্ধার স্ত্রী এসেছিল। তাকে কোর্টে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close