শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

  ০২ জুলাই, ২০২২

শ্রীনগরে আ.লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

শ্রীনগরে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের উত্তর কামারগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বারেক মোড়লের (৬০) বিরুদ্ধে ধর্ষণ ও ভিকটিমকে মারধর করায় তিনজনের বিরুদ্ধে শ্রীনগর থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর (৪৪) সঙ্গে উত্তর কামারগাঁও এলাকার দিলু মোড়লের ছেলে পরশ মোড়লের ৭ মাস আগে বিয়ে হয়। গত ২৭ মে রাতে মৃত এছাহাক মোড়লের ছেলে প্রতিবেশী বারেক মোড়ল বসতঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধূর স্বামী মসজিদে নামাজ পড়তে যায়। গৃহবধূ পরে স্বামীকে ঘটনার বিষয়ে খুলে বললে পারিবারিকভাবে সমাধান করার কথা বলে এ বিষয়ে বাইরের কাউকে জানাতে নিষেধ করে। ঘটনার ২ দিন পর বারেকের কুকর্মের বিষয়ে ফের বিচার চাইলে অভিযুক্তরা ওই গৃহবধূকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়।

ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, এ বাড়িতে থাকার পর থেকে বারেক তাকে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন রাতে বারেক মোড়ল আমাকে ফাঁকা ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তার কুকর্মের বিচার চাইলে স্বামী পরশ মোড়ল অপরাধীর পক্ষ নিয়ে অভিযুক্তরা আমাকে মারধর করে স্বর্ণ-অলংকার রেখে বাড়ি থেকে বেড় করে দেয়। পরে থানায় ধর্ষণের অভিযোগ করি। অভিযুক্ত আওয়ামী লীগ নেতা রাবেক মোড়ল বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। এ ঘটনায় আমি জড়িত নই।

শ্রীনগর থানার ওসি আমিনুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close