গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ৩০ জুন, ২০২২

সাংবাদিকের ওপর হামলাকারী গ্রেপ্তার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে নকল প্রসাধনী উৎপাদন কারখানায় সংবাদ সংগ্রহের সময় আনন্দ টিভির গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধির ক্যামেরা পারসন আরাফাত হোসেনের ওপর হামলাকারী আহসান হাবীব চপলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত ১২টার দিকে মহিমাগঞ্জের শ্রীপতিপুর কর্মকারপাড়ায় (ইউপি ভবনসংলগ্ন) অবস্থিত কারখানা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দিন।

জানা যায়, গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জে দীর্ঘদিন থেকে গোপনে বাসায় কারখানা স্থাপন করে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের নকল প্রসাধনীসামগ্রী উৎপাদন, প্যাকেট ও বাজারজাত করে আসছিল আহসান হাবীব চপল।

বিষয়টি গোপন সূত্রে খবর পেয়ে তথ্য ও উপাত্ত সংগ্রহে আনন্দ টিভির উপজেলা প্রতিনিধি উজ্জ্বল হক প্রধান ও তার ক্যামেরা পারসন আরাফাত হোসেনসহ একাধিক সাংবাদিক গত মঙ্গলবার দুপুরে সেখানে উপস্থিত হন। এ সময় কৌশলে সাংবাদিকদের কারখানায় অবরুদ্ধ করে তাদের লাঞ্ছিত করে আহসান হাবীব চপল ও তার সহযোগীরা। পরে আরাফাত হোসেন গোবিন্দগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা যায়, সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় আহসান হাবীব চপল ও তার সহযোগীদের আসামি করে গোবিন্দগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close