মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

  ২২ জুন, ২০২২

মোংলায় সাংবাদিক পরিবারের ওপর হামলা ও প্রহার

মোংলায় এক সাংবাদিক পরিবারের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করেছেন চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্বাস গং। গতকাল মঙ্গলবার সকালে পৌর শহরের মোর্শেদ সড়ক এলাকার শেখ রাসেল লেনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় এজাহার দিয়েছেন হামলা ও মারপিটের শিকার হাসান গাজী। তিনি মোংলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ এবং জন্মভূমি পত্রিকার মোংলা প্রতিনিধি। 

এজাহারে জানা গেছে, পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মোর্শেদ সড়ক এলাকার শেখ রাসেল লেনের বাসিন্দা ইসমাইলের ছেলে আব্বাস দীর্ঘদিন ধরে এলাকায় প্রকাশ্যে মাদকের ব্যবসা ও আড্ডা বসিয়ে আসছেন। তার এ অপকর্মে এলাকার পরিবেশ নষ্ট ও স্থানীয় যুবকেরা মাদক আসক্ত হয়ে পড়ায় এতে বাঁধা ও প্রতিবাদ জানিয়ে আসছিলেন প্রতিবেশী বাসিন্দা সাংবাদিক হাসান গাজী।

এতে ক্ষিপ্ত হয়ে মাদককারবারী আব্বাস গং গতকাল সকালে হাসান গাজীর বসতবাড়ীতে ঢুকে তার স্ত্রীর উপর অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে হাসান গাজী ও তার ছেলে বাজার থেকে বাড়িতে ছুটে গেলে তাদের উপরও হামলা চালিয়ে মারপিট করেন আব্বাস গং। এতে হাসান গাজী ও তার ছেলে এবং স্ত্রী আহত হন। পরে এ ঘটনায় দুপুরে মোংলা থানায় হামলাকারী আব্বাসের বিরুদ্ধে এজাহার দায়ের করেছেন হাসান গাজী। 

মোংলা থানা ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, সাংবাদিক হাসান গাজী ও তার পরিবারের উপর হামলা-মারপিটের একটি এজাহার পেয়েছি।

এজাহারপত্র পেয়েই অভিযুক্তদের আটকে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খুব গুরুত্বের সাথে দেখা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close