শেরপুর প্রতিনিধি

  ২২ জুন, ২০২২

হাতকড়াসহ পলাতক আসামি ৩ ঘণ্টা গ্রেপ্তার

শেরপুরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আদালত প্রাঙ্গণ থেকে হাতকড়াসহ মাদক মামলার এক আসামির পালিয়ে যাওয়ার পর পুলিশ তিন ঘণ্টা অভিযান চালিয়ে তাকে পুনরায় গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার আসামির নাম আব্দুস সালাম। তিনি সদর উপজেলার ইলশা নামাপাড়া গ্রামের গুঞ্জর আলীর ছেলে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে ওই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার র‌্যাব-১৪ সদস্যরা ২৪ গ্রাম হেরোইনসহ সদর উপজেলার জঙ্গলদী আমতলা এলাকা থেকে আব্দুস সালামকে আটক করেন। পরে গত সোমবার তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলাসহ সদর থানায় তাকে সোপর্দ করা হয়। গত সোমবার বিকেলে সদর থানা পুলিশ সালামকে রিমান্ডের আবেদনসহ মাদক আইনের মামলায় আদালতে সোপর্দ করে। আদালত গতকাল মঙ্গলবার রিমান্ড শুনানীর দিন ধার্য করে সালামকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গতকাল বেলা ১১টার দিকে পুলিশ রিমান্ড আবেদনের শুনানীর জন্য আব্দুস সালামকে জেলা কারাগার থেকে আদালতে নিয়ে যাওয়ার সময় তিনি প্রাঙ্গণ থেকে পালিয়ে যান।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হান্নান মিয়া বলেন, আসামি সালামের পালানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে। এ ঘটনায় কারো দায়িত্ব পালনে অবহেলা প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close