আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ২৪ মে, ২০২২

জমি নিয়ে বিরোধ সংঘর্ষে আহত ৭

আমতলী সদর ইউনিয়নের উত্তর টিয়াখালী গ্রামে জমি দখল নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। গতকাল সোমবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের স্বজনরা উদ্ধার করে আমতলী হাসপাতালে ভর্তি করেছে।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের উত্তর টিয়াখালী গ্রামের জাকির গাজী ও রুবেল মোল্লার মধ্যে ১২ শতাংশ জমির দখল নিয়ে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এ জমিতে গতকাল দুপুর ১টার দিকে রুবেল তার পৈত্রিক জমি দাবি করে বাড়ি তৈরির জন্য মাটি কাটছিলেন। খবর পেয়ে রুবেল মোল্লা লোকজন নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাটি কাটতে বাঁধা দেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে জাকির গাজী, মোশ্বের্দা বেগম, হামিদা বেগম, রুবেল মোল্লা, ইমরান হাওলাদার, আলেয়া বেগম, সোহেল মোল্লা আহত হন। আহতদের স্বজনরা উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

জাকির গাজী বলেন, আমার পৈত্রিক সূত্রে পাওয়া জমিতে মাটি কাটতে গেলে রুবেল মোল্লা লোকজন নিয়ে আমাদের উপর হামলা করে আহত করেছে। অভিযুক্ত রুবেল মোল্লা হামলার কথা অস্বীকার করে বলেন, জাকির গাজী জোর করে আমার জমি দখলে নেওয়ার চেষ্টা করছে। আমি দখলে নিতে বাঁধা দিয়েছি।

আমতলী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. টিনা বলেন, আহতদের শরীরে বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

ওসি একেএম মিজানুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়েছি। তবে এখনো কোন পক্ষের লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়া গেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close