ঠাকুরগাঁও প্রতিনিধি

  ২৩ মে, ২০২২

ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ দুই যুবক গ্রেপ্তার

ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ এবং ভিডিও ধারণের মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার ভোরে সদরের রায়পুর ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান ওসি তানভিরুল ইসলাম।

এ ঘটনায় গত শনিবার বিকালে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। আসামিরা হলেন- দুলাল (৩০), সাজু (৩২), মোহাম্মদ দুলাল (৩৫), আলমগীর হোসনে (৪০), হাফিজুর ইসলাম (৪৫) ও খকেন (৫০)।

গ্রেপ্তার হওয়া দুই যুবক হলো- সদরের রায়পুর ইউনিয়নের ফুটানি বাজার এলাকার সোলেমান আলীর ছেলে দুলাল ও একই ইউনিয়নের চুনিহারি গ্রামের ফয়জুল ইসলামের ছেলে মাসুদ ওরফে সাজু।

মামলার বরাতে ওসি তানভিরুল ইসলাম বলেন, ওই স্কুলছাত্রী প্রাইভেট ও বিদ্যালয়ে যাতায়াতের সময় প্রায় তার পথরোধ করে উত্ত্যক্ত করাসহ কুণ্ডপ্রস্তাব দিয়ে আসছিল দুলাল। প্রস্তাবে সাড়া না দেওয়ায় গত ১৬ মে সকাল ১০টার দিকে ওই স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে অপহরণ করে সদরের রায়পুর ইউনিয়ন পরিষদের সামনে ট্রাক ট্যাংলরি অফিসে নিয়ে যায় দুলাল ও তার সহযোগীরা। এরপর সেখানে ওই ছাত্রীকে ধর্ষণ করে দুলাল।

এ সময় মুঠোফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে দুলারের সহযোগি সাজু, মোহাম্মদ দুলাল ও আলমগীর হোসেন। পরে তারা ওই ছাত্রীকে ধর্ষণের ঘটনা কারও কাছে প্রকাশ না করা এবং প্রকাশ করলে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। এদিকে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত দুলাল ও সাজুকে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close