নোয়াখালীর প্রতিনিধি

  ২৩ মে, ২০২২

বেগমগঞ্জে পূর্বশত্রুতার জের

ব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুন, আটক ৩

নোয়াখালীর বেগমগঞ্জে পূর্বশত্রুতার জেরে আইমন (২০) নামের এক ব্যবসায়ীকে প্রকাশ্যে গলায় ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গণিপুর এলাকার নুরনবীর ছেলে। এ ঘটনায় পুলিশ পৌরসভার ৪নং ওয়ার্ডের আব্দুল হাই মিলনের ছেলে পাভেল ও একই ওয়ার্ডের বাচ্চু মিয়ার ছেলে রাকিব ও আজাদ মিয়ার ছেলে রিমনকে আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজিব জানান, আইমন চৌমুহনী বাজারে খোলা জায়গায় জুতার ব্যবসা করত। রাকিব তার সহযোগীদের নিয়ে তিন মাস আগে আইমনের কাছে চাঁদা দাবি করে। তখন আইমন থানায় লিখিত অভিযোগ করেন। পরে পুলিশ আইমনের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রাকিবকে ইয়াবাসহ আটক করে কারাগারে পাঠায়। এরপর তিন মাস জেল খেটে রাকিব গত ১৯ মে জামিনে বের হয়। জামিনে বের হয়ে প্রতিশোধ নেওয়ার জন্য রাকিব ও তার সহযোগী পাভেল এবং রিমন গত শনিবার রাত ১১টার দিকে আইমনকে চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন মার্কেটের সামনে গতিরোধ করে। ওই সময় কথাকাটাকাটির একপর্যায়ে তারা আইমনকে গলায় ছুরিকাঘাত করে গুরুত্বর আহত করে। সেখান থেকে স্থানীয় লোকজন তাকে লাইফ কেয়ার হসপিটালে নেওয়ার পথে আইমন মারা যায়।

তিনি আরো জানান, ঘটনার পরপরই তারা তিনজনই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ হত্যাকান্ডের আধাঘন্টার মধ্যে ঘটনাস্থল থেকে পাঁচ কিলোমিটার দূরে একটি জায়গা থেকে তাদের আটক করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা জব্দ করা হয়। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close