রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ২২ মে, ২০২২

শিশুকে গলা কেটে খুন মৃত্যুশয্যায় মা

কুড়িগ্রামের রৌমারীতে হাবিব নামের ৫ মাসের এক শিশুকে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। এছাড়া মা মোছা. হাফসা আকতারকেও (২৬) গলা কাটা অবস্থায় ধান ক্ষেত থেকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। গতকাল শনিবার ভোরে উপজেলার রৌমারী সদর ইউনিয়নের নতুনবন্দর হাজিপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। হাফসা উপজেলার শৌলমারী ইউনিয়নের উকড়াকান্দা গ্রামের সাহেব আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল ভোরে বৃষ্টি মধ্যে হঠাৎ প্রতিবেশি আব্দুর সবুর নামে এক ব্যক্তির পুকুরপাড়ের পাশে ধানখেত থেকে চিৎকার শুনে প্রতিবেশিরা ঘটনাস্থলে যায়। সেখানে শিশু হাবিবের মরদেহ ও পাশেই তার মা হাফসাকে গলাকাটা অজ্ঞান অবস্থায় দেখতে পাওয়া যায়। হাফসাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ শিশুর মরদেহের সুরুতহাল রিপোর্ট তৈরি করে রৌমারী থানায় নিয়ে যায়। শিশুটির মামা হাশিনুর জানান, তার বোন হাফসার সঙ্গে গত দেড় বছর আগে উপজেলার শৌলমারী ইউনিয়নের উকড়াকান্দা গ্রামের বাহাদুরের ছেলে সাহেব আলীর বিয়ে হয়। তাদের ঘরে ৫ মাস বয়সি হাবিব নামের এক সন্তান রয়েছে। জন্মের পর থেকে শিশুটির খিচুনী রোগ ছিল। গত বৃহস্পতিবার হাফসা তার উকিল বাবার সঙ্গে কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসার জন্য যায়। সেখান থেকে দুপুর ২টার দিকে ফেরার সময় তার সঙ্গে মোবাইলে কথা হয়। এরপর থেকে তার সঙ্গে আর যোগাযোগ হয়নি।

ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুটি গলাকাটা লাশ উদ্ধার করি। লাশের ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। এদিকে হত্যাকান্ডের বিষয় গুরত্বসহকারে তদন্ত করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close