নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৯ মে, ২০২২

সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন, আটক ৪

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় সহপাঠিদের ছুরিকাঘাতে দ্রুব (১৬) নামের দশম শ্রেনীর এক ছাত্র খুন হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটেছে। দ্রুব ফতুল্লার ইসদাইর এলাকার মাদব চন্দ্রের ছেলে।

এ ঘটনায় পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করেছে। আটককৃতরা হলো ফতুল্লা থানার অন্তর চন্দ্র শীল, শ্রী পচন, জয় চন্দ্র দাস ও ইয়াসিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুব, ইয়াসিন, পিয়াস, রিপন, অন্তরসহ কয়েকজন ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। তারা এক সাথে চলাফেরা করে। স্কুল ছুটির পর প্রত্যেকেই স্কুলের সামনে চায়ের দোকানে গভীর রাত পর্যন্ত আড্ডা দেয়। এতে কোন বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়।

ইয়াসিন জানায়, পিয়াস তাকে সহ কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে দ্রুবকে ডেকে স্কুলের কাছে অন্ধকারে নিয়ে যায়। এরপর দ্রুবকে পিয়াস ছুরিকাঘাত করে আর অন্যরা মারধর করে।

ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দিপু জানান, স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় দ্রুবকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে রহস্য উদঘাটন করতে পারবো এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close