সাতক্ষীরা প্রতিনিধি

  ১৭ মে, ২০২২

সাতক্ষীরায় নারীসহ দুজনের মরদেহ

সাতক্ষীরায় পৃথক স্থান থেকে এক গৃহবধুসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার রাতে ও গতকাল সোমবার সকালে জেলার কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

কালিগঞ্জ উপজেলার চরদহ গ্রামে দুই সন্তানের জননী রোজিনা খাতুন নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার দ্বিতীয় স্বামী শফিকুল ইসলামের বিরুদ্ধে। চরদহ গ্রামের একটি ভাড়া বাসা থেকে গত রবিবার গভীর রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর নিহতের স্বামী পলাতক রয়েছে।

পুলিশ জানায়, কালিগঞ্জ উপজেলার বাজার গ্রামের শেখ রায়হান আলীর মেয়ে রোজিনা খাতুনের সাথে বছর দেড়েক আগে ঝিনাইদহের কোটচাঁদপুর থানার মোহনপুর এলাকার তাইজুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের সাথে বিয়ে হয়।

ওই গৃহবধু রোজিনা খাতুনের ভাই আবু হাসানের বরাত দিয়ে তারা জানান, রোজিনা বিভিন্ন বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতো। আর্থিক অনটনে গত রবিবার রাতে তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের শিকল লাগিয়ে পালিয়ে যায় তার স্বামী শফিকুল ইসলাম।

কালিগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, রোজিনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আবু হাসান বাদী হয়ে থানায় মামলা করেছেন।

এদিকে, শ্যামনগর উপজেলার কৈখালী গ্রামের কালিন্দী নদীর পাড় থেকে গত সোমবার সকালে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, সকালে স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার কৈখালী গ্রামের কালিন্দী নদীর পাড় থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরনে ছিল নীল রঙের জিন্সের ফুল প্যান্ট ও খয়েরী রঙের হাফ হাতা গেঞ্জি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close