কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

  ১৫ মে, ২০২২

সংখ্যালঘু পরিবারের ওপর হামলায় কাউন্সিলর গ্রেপ্তার

মাদারীপুরের কালকিনিতে পুলিশের সামনে সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনায় পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে তাকে

মাদারীপুরের কালকিনি উপজেলার নয়াকান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কালকিনি থানার ওসি ইসতিয়াক আশফাক

রাসেল বলেন, সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনায় ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসেবে গ্রহণ করে। প্রধান অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার হোসেনকে রাতে নয়াকান্দি

এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।

এর আগে গত বুধবার কালকিনির নয়াকান্দি এলাকায় সংখ্যালঘু ঝন্টু মন্ডল ও তার পরিবারের ওপর হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, কাউন্সিলর পত্নী রিক্তা বেগম অকথ্য ভাষায় গালিগালাজ করে ভুক্তভোগী ওই পরিবারকে দেশ ছেড়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছেন। এ সময় পাশে দাঁড়িয়ে থাকা কাউন্সিলর তার স্ত্রীকে থামানোর চেষ্টা করেন। একপর্যায়ে ভুক্তভোগীর ছেলে মোবাইল দিয়ে ঘটনার ভিডিও করতে গেলে কাউন্সিলর তার হাত থেকে ফোন কেড়ে নেন। পরে তাকে মাটিতে ফেলে মারধর শুরু করেন। মারধরের এক পর্যায়ে ইট দিয়ে উজ্জ্বলের মাথা ফাটিয়ে দেন কাউন্সিলর।

এদিকে ওই ঘটনায় ভুক্তভোগী কাউন্সিলর আনোয়ার হোসেন, তার ছেলে রিফাত বেপারি ও ভাতিজা সাব্বির বেপারির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে প্রধান অভিযুক্ত কাউন্সিলরকে গ্রেপ্তার করে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close