নেত্রকোনা প্রতিনিধি

  ১৪ মে, ২০২২

কেন্দুয়ায় প্রতিপক্ষের বল্লমের আঘাতে একজন নিহত

বৃষ্টির সময় বাড়ির পানি ফিশারির পুকুরে নামার প্রতিবাদ করায় সৃষ্ট সংঘর্ষে প্রতিপক্ষের লোকজনের বল্লমের আঘাতে বাবুল দত্ত (৫৫) নামের এক দরজি নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার সকালে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় নওপাড়া ইউনিয়নের দনাচাপুর গ্রামে এ ঘটনা ঘটে। বাবুল দত্ত দনাচাপুর গ্রামের প্রবোদ দত্তের ছেলে। তিনি পেশায় একজন দরজি। পাশাপাশি তিনি ফিশারিতে মৎস্য চাষও করে আসছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, দনাচাপুর গ্রামের সাবেক ইউপি সদস্য সুবল দেব ও তাদের পরিবারের লোকজনের বাড়ির বৃষ্টির পানি প্রতিবেশী বাবুল দত্তদের ফিশারি পুকুরে যাওয়ার কারণে তারা ক্ষতিগ্রস্ত হচ্ছিলেন। সকালে বৃষ্টির পানি ফিশারিতে যাওয়ার কারণে বাবুল দত্ত ৭টার দিকে সুবলদের বাড়িতে গিয়ে এর প্রতিবাদ জানায়। এ নিয়ে বাবুল দত্তের সাথে সুবল দেবের ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে সুবল দেব ও তাদের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বাবুল দত্তের ওপর হামলা করে। এ সময় প্রতিপক্ষের বল্লমের আঘাতে বাবুল দত্ত মারাত্মক আহত হন। আশপাশের লোকজন মুমূর্ষু অবস্থায় বাবুল দত্তকে উদ্ধার করে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি (তদন্ত) মীর মাহ্বুবুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close