বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

  ১৪ মে, ২০২২

ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদন্ড

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে সাকিব সরদার (২১) নামের এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে উপজেলার চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজ গেট এলাকা থেকে আটক করা হয়। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমানের ভ্রাম্যমাণ আদালত যুবককে এ দণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত যুবক ওই এলাকার সোহেল সরদারের ছেলে।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশ জানায়, চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজের এক শিক্ষার্থীকে প্রায়শই উত্ত্যক্ত করে আসছিল স্থানীয় যুবক সাকিব সরদার। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রীকে কলেজের সামনে একা পেয়ে ফের ব্যতিব্যস্ত করে তোলে এই যুবক। এসময় কোনো উপায়ন্ত না পেয়ে কলেজছাত্রী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে অভিযোগ করলে ঘটনাস্থলে থানা পুলিশের একটি টিমসহ হাজির হন বাবুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান। যুবককে সঙ্গে আটক করেন। পরবর্তীতে তাকে ভ্রাম্যমাণ আদালতে তুলে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান জানান, কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close