সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১১ মে, ২০২২

উল্লাপাড়ায় দুই ইউনিয়নে নির্বাচন ঘিরে উচ্ছ্বাস

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ও শাহজাদপুর উপজেলার সোনাতনি ইউনিয়নে আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী এবং ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। ইউপি নির্বাচনে চেয়ারম্যান ও সদস্যপদে আগামী ১৭ মে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এরই মধ্যে বড়হর চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী ছয়জন আবেদন করেছেন বলে জানা গেছে।

মনোনয়নপ্রত্যাশীরা হলেন- বড়হর ইউপির বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য জহুরুল হাসান, বড়হর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম খোকন, সম্পাদক আবদুল আজিজ সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জহুরুল ইসলাম চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শাহীন আলম, আবু সাঈদ বাদশা উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা।

উল্লাপাড়া উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বড়হর ইউপিতে মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৮৬১ জন। ওই ইউনিয়নের ভোটার আবদুল খালেক, রফিক খান ও বাবু লাল এবার সুন্দর ভোটের আশাবাদ ব্যক্ত করে জানান, যোগ্য এবং আমাদের দলীয় প্রার্থীকেই ভোট দেব। সোনাতনি ইউনিয়নের ভোটার হাসান আলী ও বীর মুক্তিযোদ্ধা সুকুমার চন্দ্র দাস বলেন, এবারের নির্বাচনে আ.লীগের প্রার্থী জয়ী হবে। জেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, আগামী ১৫ জুন উল্লাপাড়া বড়হর ও শাহজাদপুর উপজেলার সোনাতনি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইভিএমের মাধ্যমে নির্বাচন হবে বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close