ধুনট (বগুড়া) প্রতিনিধি

  ১১ মে, ২০২২

ছাগলের খোঁয়াড়ে যুবকের লাশ

বগুড়ার ধুনট উপজেলায় নিজ বাড়ির ছাগলের খোঁয়াড় থেকে রানা মিয়া (২৭) নামে মাদকাসক্ত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরের পর ঘটনাস্থল থেকে রানার লাশ উদ্ধার করে ধুনট থানা হেফাজতে নেওয়া হয়। রানা মিয়া উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের কৈয়াগাড়ি-জাংলাদহ গ্রামের আজিজার রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে রানা মিয়া বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সেবন করতো। প্রায় ১০ মাস আগে একই এলাকার মরিচতলা গ্রামে বিয়ে করে। স্বামী মাদকাসক্ত জেনে সংসার করবে না বলে নববধূ ক্ষুব্ধ হয়ে দেড় মাস আগে বাবার বাড়ি চলে যায়। এতে চরম হতাশায় পড়ে রানার মাদক সেবনের পরিমান বেড়ে যায়। এছাড়া প্রায় এক মাস আগে শ্বশুর বাড়ির পাশে রাস্তায় বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছিল রানা মিয়া। এ অবস্থায় অন্যান্য দিনের মতো গত সোমবার রাতের খাবার খেয়ে নিজ ঘরের বিছানায় একাই ঘুমিয়ে পড়ে রানা মিয়া। গতকাল সকালে ঘরের ভেতর রানাকে না পেয়ে খোঁজাখুজি করতে থাকে পরিবারের লোকজন। এক পর্যায়ে সকাল ১১টার দিকে বাড়িতে ছাগল রাখার খোয়াড়ের ভেতর রানার লাশ দেখতে পায় তার মা-বাবা।

ওসি কৃপা সিন্ধু বালা বলেন, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া তার মৃত্যুর কারণ সঠিক করে বলা সম্ভব না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close