ফুলগাজী (ফেনী) প্রতিনিধি

  ১১ মে, ২০২২

ডাকাতির সময় দারোয়ানকে কুপিয়ে জখম

ফেনীর ফুলগাজীতে নির্মাণাধীন বাড়ির দারোয়ানকে কুপিয়ে জখম করেছে ডাকাত দলের সদস্যরা। গতকাল মঙ্গলবার ভোরে উপজেলার আমজাদ হাট ইউনিয়নের ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গতকাল মঙ্গলবার রাত ৪টার দিকে উপজেলার আমজাদহাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের ঢাকার ব্যবসায়ী আজিজ উল্যাহ ভূঁইয়ার নির্মাণাধীন বাড়িতে, দারোয়ানের দায়িত্বে থাকা মো. মহিউদ্দিনকে কুপিয়ে জখম করে পার্শ্ববর্তী ছাগলনাইয়া উপজেলার পশ্চিম দেবপুর গ্রামের কবির আহমদের ছেলে কফিল উদ্দিনসহ আরো তিন থেকে চারজন। পরে তার চিৎকার শুনে আশপাশের মানুষজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মো. মহিউদ্দিন জানান, আমি আজিজ উল্যাহ ভূঁইয়ার নির্মাণাধীন বাড়িতে পাহারাদার হিসেবে দায়িত্বে ছিলাম। হঠাৎ করে পশ্চিম দেবপুরের কফিল উদ্দিন নামে এক ব্যক্তিসহ আরো তিন-চারজন লোক ওয়ালের ভেতরে প্রবেশ করে কিছু লোহা ও তারসহ এক লাখ টাকার মালামাল গাড়ি করে নিয়ে যায়। যাওয়ার সময় আমার কাছে থাকা মোবাইল ফোনটি নিয়ে যাওয়ার সময় আমি তাকে জাপটে ধরলে কফিল উদ্দিনের হাতে থাকা ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আমার শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে গুরুতর জখম করে।

বাড়ির মালিক আজিজ উল্যাহ ভূঁইয়া জানান, গতকাল ভোরে হঠাৎ করে কপিল উদ্দিনের নেতৃত্বে তিন-চারজন ডাকাতদলের সদস্য বাড়িতে ঢুকে কিছু মালামাল নিয়ে যায় এবং দারোয়ানকে হত্যার উদ্দেশে অতর্কিতভাবে কুপিয়ে জখম করে। ওসি মঈন উদ্দীন জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে কফিল উদ্দিনকে আটক করা হয়েছে। আহত মো. মহিউদ্দিনের অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে মামলা নেওয়ার ব্যবস্থা চলছে। তদন্ত সাপেক্ষে বাকিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close