দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ১০ মে, ২০২২

দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদ

সভাপতি সেলিম, সম্পাদক শাকিল

দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নব নির্বাচিত কমিটিতে এলজিইডির প্রকল্প পরিচালক প্রকৌশলী সেলিম মিয়াকে সভাপতি, ৭১ টিভির হেড অব নিউজ শাকিল আহমেদকে সাধারণ সম্পাদক এবং সেভ দ্য সোসাইটি অ্যান্ড থান্ডারস্টর্ম অ্যাওয়ারনেস ফোরামের সাধারণ সম্পাদক ও মানবজমিন পত্রিকার ল’ রিপোর্টার রাশিম মোল্লাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। গতকাল রবিবার সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সিনিয়র সহসভাপতি পদে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপ সচিব কৃষ্ণেন্দু সাহা, সহসভাপতি পদে মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ কামরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. হরগোবিন্দ সরকার অনুপ, বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাড. আব্দুল্লাহ আবু সাইদ ও মানিকগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক আনোয়ার হোসেনকে নির্বাচিত করা হয়েছে।

এছাড়া, অর্থ সম্পাদক পদে ব্যাংকার খালিদ বিন ওয়াহিদ কনক, সহ অর্থ সম্পাদক ব্যাংকার ইখতিয়ার খান পরাগ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে খালিদ হোসেন সুমন ও পদ্মা কলেজের প্রভাষক তারেক রাজিবকে নির্বাচিত করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close