কুড়িগ্রাম প্রতিনিধি

  ১০ মে, ২০২২

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করার ঘটনা ঘটেছে। উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার হওয়া ওই কলেজছাত্রী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিলে জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে পুলিশ জানতে পেরে তাকে উদ্ধার করে। এ ঘটনায় ওই কলেজছাত্রী বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের কাশিয়াবাড়ী এলাকার সাইফুর রহমানের ছেলে মামুন সরকারের সঙ্গে স্থানীয় ডিগ্রী মহাবিদ্যালয়ে অধ্যায়নরত অবস্থায় পরিচয় হয় তাদের। পরে মামুন তাকে বিয়ের প্রলোভনে ওই কলেজ ছাত্রীর বোনের বাড়িতে গত ২৫ এপ্রিল একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে মামুন অন্যত্র বিয়ে করে। প্রেমিকের বিয়ের খবর জানতে পেরে মামুনের বাড়িতে গত শনিবার সকালে বিয়ের দাবিতে অনশন করে ওই ছাত্রী। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করতে না পেরে জরুরী সেবা ৯৯৯ কল দিলে ফুলবাড়ী থানা পুলিশ গত রবিবার ভোরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ধর্ষণের শিকার ওই ছাত্রী জানান, মামুন আমাকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করেছে। আমি এর বিচার চাই।

ওসি ফজলুর রহমান জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই ছাত্রী বাদী হয়ে গত রবিবার ফুলবাড়ি থানায় একটি মামলা দায়ের করছেনে। তাকে পরীক্ষার জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close