টাঙ্গাইল ও চাঁদপুর প্রতিনিধি

  ১০ মে, ২০২২

টাঙ্গাইলে ভাইয়ের হাতে ভাই খুন

চাঁদপুরে স্ত্রীকে হত্যা করে স্বামী পলাতক

টাঙ্গাইলের নাগরপুরে জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে সুমন মিয়া (২৫) নামে একজন খুন হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বড় ভাইয়ের নাম আতোয়ার মিয়া (৫৫)। নিহত সুমন মিয়া সম্পর্কে তার সৎ ভাই। তাদের বাবার নাম কলিম উদ্দিন।

স্থানীয়রা জানান, জমি নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিলো। গতকাল সকালে আতোয়ার তার ছোট ভাই সুমনকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়দের সহযোগিতায় তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নাগরপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মাসুদ জানান, জমি জমার বিরোধের জের ধরে ছোট ভাই সুমনকে ফলা দিয়ে আঘাত করে বড় ভাই আতোয়ার মিয়া। লাশের প্রাথমিক সুরুতহাল করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে চাঁদপুর প্রতিনিধি জানান, চাঁদপুরের স্বামীর হাতে স্ত্রী রূপা বেগম খুনে অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার রাতে সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ধনপর্দ্দি গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী মো. নাসির উদ্দিন দেওয়ান পালাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, গত ৮ মে রাতে স্বামী ও স্ত্রীসহ একমাত্র সন্তান রবিউল ইসলামকে নিয়ে খাওয়া-দাওয়া করে ঘুমাতে যান। অন্যান্য দিনের মতো স্বামী-স্ত্রী যে রুমে থাকেন, এর পাশের রুমেই রবিউল ঘুমিয়ে ছিলেন।

ছেলে সন্তান রবিউল ইসলাম জানায়, বাবা নাসির উদ্দিন তার মাকে রাতের কোনো এক সময় হত্যা করেছে। গতকাল সকালে সে ঘুম থেকে উঠে দেখে বাবা-মায়ের রুমের দরজা খোলা। রুমের ভেতরে গিয়ে দেখি, মায়ের গলা কাটা লাশ পরে আছে। এরপর চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে যায়। এ সংবাদ লেখা পর্যন্ত, ঘটনাস্থলে পুলিশ যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close