শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ১০ মে, ২০২২

বিধবার পরিবারের ওপর হামলা, আহত ৫

শ্রীপুর পৌর এলাকার বিধবা রহিমা খাতুনের পরিবারকে বসতভিটা থেকে উচ্ছেদ করতে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দক্ষিণ ভাংনাহাটি গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলায় ওই পরিবারের পাঁচজন আহত হয়।

ভুক্তভোগী পরিবারের অভিযোগে জানা গেছে, রায়হান খানের মৃত্যুর পর থেকে তার ভাই শাহীন খান, রাসেল খান, সোহেল খান রায়হানের পরিবারের সঙ্গে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ সৃষ্টি করে আসছে। অভিযুক্তরা গত ১৭ মার্চ ওই পরিবারকে টিনের বেড়া দিয়ে অবরুদ্ধ করে রাখে। এ বিষয়ে রায়হানের স্ত্রী রহিমা শ্রীপুর পৌরসভা, শ্রীপুর থানায় পৃথক অভিযোগ দিয়েও কোনো প্রতিকার পাননি। উপজেলা নির্বাহী অফিসারের বরাবর আবেদনের পরিপ্রেক্ষিতে ৭ এপ্রিল দুপুরে সহকারী কমিশনার (ভূমি) উজ্জল কুমার হালদার অভিযান চালিয়ে ২০ দিন পর ওই পরিবারকে মুক্ত করেন।

এরপর থেকে অভিযুক্তরা আরো ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগী পরিবারের পানি সরবরাহ, বাথরুম ব্যবস্থা বন্ধ করে দেয়। গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে অভিযুক্তরা রহিমার বসতবাড়ির সামনে থেকে পেঁপেসহ কয়েকটি ফলের গাছ কেটে ফেলে। এতে বাধা দিলে অভিযুক্তরা রহিমার পরিবারের সদস্যদের মারধর করে অবরুদ্ধ করে রাখে। পরে ৯৯৯ এর ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close