রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২২

নবজাতক হত্যার ঘটনা ৫০ হাজার টাকায় মীমাংসা!

মাদারীপুরের রাজৈরে গাইনি ডাক্তার পরিচয় দিয়ে ভুল চিকিৎসা করে নবজাতক হত্যার ঘটনা ৫০ হাজার টাকায় মীমাংসা করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে একটি প্রভাবশালী মহল উপজেলার টেকেরহাটে সেফ ডেলিভারি হসপিটাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের মালিকপক্ষের সঙ্গে ভুক্তভোগী পরিবারের এ দফারফা করেন।

গোপন সূত্রে জানা গেছে, স্থানীয় যুবলীগ নেতা বাবু বেপারীসহ কয়েকজন প্রভাবশালীর মধ্যস্ততায় সেফ ডেলিভারি হসপিটাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে বসে প্রসূতির স্বজনদের হাতে টাকা দিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়া হয়।

প্রসঙ্গত, টেকেরহাট বন্দরের পূর্ব স্বরমঙ্গল গ্রামের মাস্টার কলোনি এলাকায় রাকিব (২৬) ও জেয়াসমিন (২৪) দম্পত্তি দীর্ঘদিন ধরে ভাড়া বাড়িতে বসবাস করেন। তারা উপজেলার আমগ্রাম এলাকার বসিন্দা। গত রবিবার জেয়াসমিনের প্রসব ব্যথা উঠলে তাকে রাত সাড়ে ৯টায় সেফ ডেলিভারি হসপিটাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে নেওয়া হয়। এ সময় হসপিটালের মালিক হাফিজা আক্তার রত্না নিজেকে গাইনি ডাক্তার পরিচয় দিয়ে রোগীর বিভিন্ন পরীক্ষা করেন। পরে বাচ্চা সুস্থ আছে জানিয়ে একটি রুমে ঢুকিয়ে নরমাল ডেলিভারি করার নামে রাত ১টায় সাইট কেটে বাচ্চা বের করে। এরপর বাচ্চা অসুস্থ হতে থাকায় নানা অযুহাত দেখিয়ে সোমবার দুপুর ১২টায় হসপিটাল থেকে তাদের বের করে দেয় ডাক্তার পরিচয়ধারী নার্স রত্না ও তার স্বামী আবুল হোসেন। পরে রাত সাড়ে ৮টার দিকে বাচ্চাটি মারা যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close