মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২২

মনোহরগঞ্জে আগুনে বিধবার বসতঘর ছাই

কুমিল্লার মনোহরগঞ্জে অসহায় বিধবা খোদেজা বেগমের বসত ঘর আগুনে ছাই হয়েছে। গতকাল বুধবার ভোরে উপজেলার মৈশাতুয়া ইউনিয়নের হাটিরপাড় গ্রামে ঘটনাটি ঘটে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লাগাগতে পারে বলে ধারণা করা হচ্ছে।

খোদেজা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, হঠাৎ ঘুম থেকে উঠে দেখি আমার বসত ঘরের বেড়ায় আগুন জ্বলছে। তখন সাথে থাকা দুই মেয়েকে নিয়ে দৌড়ে ঘর থেকে বের হই। মুহূর্তের মধ্যে আমার বসত ঘরটি আগুনে ছাই হয়ে গেছে। আমি বিধবা মানুষ। আমার ৪ মেয়ে। দুই মেয়েকে বিয়ে দিয়েছি। এক মেয়ে ১০ শ্রেণিতে পড়ে আরেক মেয়ে অষ্টম শ্রেণিতে পড়ছে। আমার ঘরে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়েছে। মেয়েদের বইগুলোও পুড়ে গেছে। আমি সকলের সহযোগী চাই। এছাড়াও বিধবা খোদেজা বেগমের ঘরের পাশে থাকা বাচ্চু মিয়ার গোডাউন ঘরটিও পুড়ে গেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেন মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, প্রকৌশলী মোহাম্মদ আল আমিন সরদার, এলজিআরডিমন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো. কামাল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী সুলতান মাহমুদসহ আরো অনেকে। এ সময় সরকারি সহায়তার পাশাপাশি এলজিআরডিমন্ত্রীর পক্ষ থেকে সহযোগিতার করার আশ্বাস দেন উপজেলা ভাইস চেয়ারম্যানসহ অন্যরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close