পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০২২

স্ত্রীকে সাজিয়ে গ্রাম ঘুরিয়ে গলা কেটে হত্যা

পাংশায় গৃহবধূ লিপি খাতুনকে (২৫) হাসুয়া দিয়ে গলাকেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামী রুবেল সরদারকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার মাছপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কালীনগর গ্রামে ঘটনাটি ঘটে। লিপি খাতুন উপজেলার কলিমহর ইউনিয়নের সাঁজুরিয়া গ্রামের এলেম শেখের মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় ১৫-১৬ বছর আগে লিপির সঙ্গে উপজেলার মাছপাড়া ইউনিয়নের আকুল সরদারের ছেলে রুবেল সরদারের বিয়ে হয়। তাদের তিন ছেলে রয়েছে। রুবেল সরদার বেশ কিছুদিন ধরে মাদকাশক্ত। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া বিবাদ হতো। গতকাল সকাল ৭টার দিকে রুবেল লিপিকে সাজগোজ করিয়ে পাড়ায় পাড়ায় ঘুরিয়ে নিয়ে বেড়ায়। পরে নিজ ঘরে নিয়ে জানালা দরজা বন্ধ করে প্রথমে তাকে ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে রুবেল। পরে হাসুয়া দিয়ে কুপিয়ে এবং গলাকেটে হত্যা করে।

বাড়ির লোকজন টের পেয়ে রুবেল আটকে রেখে থানায় খবর দেয়। পরে পাংশা থানার ওসি মাসুদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক স্বামী রুবেলকে আটক করে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close