নওগাঁ প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২২

বাড়ি থেকে ফেরার পথে গৃহবধূ খুন স্বামী আহত

নওগাঁয় সাথী বানু (৩০) নামের এক গৃহবধূ দুর্বৃত্তদের হামলায় খুন হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন গৃহবধূর স্বামী আকরাম আলী। গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার দুবলহাটি ইউনিয়ন এর যমুনি নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত আকরাম আলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে ১১টার দিকে বরুনকান্দিতে ছোট বোনের বাড়িতে দাওয়াত খেয়ে স্বামীর সঙ্গে মোটরসাইকেল যোগে ফিরছিলেন সাথী বানু। এ সময় দুবলহাটি ইউনিয়নের যমুনি নামক স্থানে পৌঁছালে তাদের ওপর হামলা চালায় ৫-৬ জন দুর্বৃত্ত। পেছন থেকে লাঠি দিয়ে আঘাতে মোটরসাইকেল থেকে পড়ে যায় স্বামী-স্ত্রী। আকরামের মাথায় হেলমেট থাকায় তার কিছু না হলেও স্ত্রী সাথীর মাথায় গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় এলাকাবাসী ছুটে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় রাত ১টার দিকে আকরামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

আকরাম আলী বলেন, হামরাকারীরা ৫-৬ জন ছিল। মুখে কালো মাস্ক পড়ার কারণে কাউকে চিনতে পারিনি। আমার চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, হামলায় ঘটনাস্থলেই গৃহবধূ সাথী বানু নিহত হয়। এ ঘটনায় নিহতের বাবা থানায় হত্যা মামলা করেছেন। পুরো ঘটনাটি তদন্ত করছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close