পিরোজপুর প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২২

আ.লীগ কর্মীর হাত কেটে নিল দুর্বৃত্তরা

পিরোজপুরে আওয়ামী লীগ কর্মী নাদিম খানের হাত কেটে নিয়েছে দুর্বৃত্তরা। এ সময় মাসুদ শেখ নামে আরো একজন আহত হয়। গতকাল বৃহস্পতিবার সকালে উত্তর কদমতলা বড়বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আহত নাদিম খান তেজদাসকাঠী এলাকার নজরুল খানের ছেলে এবং মাসুদ শেখ উত্তর কদমতলা এলাকার আ. রহিমের ছেলে। তারা কদমতলা ইউনিয়ের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হানিফ খানের কর্মী।

হানিফ খান জানান, গত বুধবার বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় যোগদান করায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী জানান, উত্তর কদমতলা বড় বাড়ির সামনে নাদিম ও মাসুদ অবস্থান করার সময় প্রতিপক্ষের ৫০-৬০ জন অতর্কিত তাদের ওপর হামলা করে।

আহত মাসুদ বলেন, ‘বর্তমান চেয়ারম্যান শেখ শিহাবের পালিত সন্ত্রাসীরা তাদের ওপর হামলা করে।’ পিরোজপুর সদর হাসপাতালের আর এম ও নিজাম উদ্দিন জানান, গুরুতর আহত নাদিম খানকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র পাঠান হয়েছে। এ ব্যাপারে শিহাবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। সদর থানার ওসি আ জ ম মাসুদুজ্জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close