শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২২

ছুরিকাঘাতে দোকান কর্মচারী খুন

শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় জয়নাল আবেদীন নামের এক দোকান কর্মচারী ছিনতাইকারীর ছুরিকাঘাতে খুন হয়েছেন। গত বুধবার রাত পৌনে দশটার দিকে ওই এলাকার আব্দুল মোতালিব মোল্লার মালিকানাধীন মেসার্স ইমরান এন্টারপ্রাইজে ঘটনাটি ঘটে। জয়নাল আবেদীন নেত্রকোনার পূর্বধলা উপজেলার লাউখাইঘানা এলাকার মৃত এলাহী বক্স মুন্সির ছেলে। তিনি মাস্টারবাড়ি এলাকায় ভাড়া থেকে আব্দুল মোতালেব মোল্লার স্যানিটারী দোকানে ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করতেন।

দোকানের সিসি ক্যামেরা ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে এক যুবক ক্রেতা সেজে কিছু কেনার কথা বলে দোকানে ঢুকে। এ সময় বাইরে কয়েকজন অপেক্ষা করতে থাকে। দোকানে একাই হিসাব-নিকাশ করছিলেন জয়নাল। পরে মালামাল দেখার কথা বললে, জয়নাল ওই কাস্টমারকে দোকানের পেছনের দিকে নিয়ে যায়। এ সময় আকস্মিক ভাবে পেটের নিচে ছুরিকাঘাত শুরু করলে পড়ে যায় জয়নাল। পরে দোকানের ক্যাশ থেকে টাকা নিয়ে দ্রুত সটকে পড়ে ওই যুবক। এ সময় পেটে ছুরিসহ দোকান থেকে বাইরে আসে জয়নাল।

পরে তার চিৎকারের শুনে আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে মাওনার আলহেরা ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত ১২টার দিকে মারা যান জয়নাল। এসআই কামরুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close