ব্রাহ্মণবাড়িয়া ও ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

ধামইরহাটে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর লাশ

ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞাত এক নারীর (৪৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে শহরের হালদার পাড়ার একটি নর্দমা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, গতকাল সকালে স্থানীয় বাসিন্দা কালন মিয়া ড্রেন পরিষ্কার করার সময় লাশটি দেখতে পেয়ে আশপাশের মানুষকে জানান। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে ১নং ফাঁড়ির ইনচার্জ মো. রুহুল আমিন জানান, মৃত নারীর পরিচয় শনাক্ত করা যায়নি। ঘটনার তদন্ত চলছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে নওগাঁর ধামইরহাট প্রতিনিধি জানান, ধামইরহাটে সাবেক ইউপি সদস্যের স্ত্রী জান্নাতুল ফেরদাউসের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার আলমপুর ইউনিয়নের অর্ন্তগত মঙ্গলিয়া এলাকার মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার সাবেক ইউপি সদস্য মো. ইফতেখার আশরাফের স্ত্রী। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান, জান্নাতুল ফেরদাউস ঘটনার আগের দিন সন্ধ্যায় বীরগ্রাম বাজারের একটি দোকান থেকে বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে কয়েক হাজার টাকা উত্তোলন করেন। সেই টাকার লোভে পরে তার মাথায় আঘাত করে হত্যার পর ফসলি মাঠের মধ্যে ফেলে যায় কে বা কারা।

এ বিষয়ে নিহতের স্বামী ইফতেখার আশরাফ জানান, জান্নাতুলকে বেশ কিছুদিন ধরে কয়েকজন মোবাইল ফোনসহ বিভিন্নভাবে বিরক্ত করত। তারাই জান্নাতুলকে হত্যা করেছে বলে তার ধারণা তারা। প্রশাসনের কাছে এ হত্যার বিচার চাই।

ওসি কে এম রাকিবুল হুদা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ জেলা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত চলমান রয়েছে এই মুহূর্তে হত্যার আসল ঘটনা কিছু বলা যাচ্ছে না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close