প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৩ জানুয়ারি, ২০২২

স্কুলছাত্রসহ তিনজনের লাশ উদ্ধার

গৌরীপুরে এক স্কুলছাত্রের মরদেহ এবং কুড়িগ্রামের রাজারহাটে কিশোরের খন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে গোবিন্দগঞ্জে হোটেল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

গৌরীপুর (ময়মনসিংহ) : গৌরীপুরে তুষার মিয়া (১৫) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ধোপাজাঙ্গালিয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে উপজেলার সহনাটি ইউনিয়নের পাছার গ্রামের এন্ট্রাস মিয়ার ছেলে। তুষার মিয়া সহনাটি ইউনিয়নের পাছার উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে তুষার মিয়া মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে যায়। বিকালে ধোপাজাঙ্গালিয়া গ্রামে আবুল কাশেমের পুকুর পাড়ে গাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় গ্রামবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ ও একটি খাতা উদ্ধার করে। ওসি খান আ. ঘালিম সিদ্দিকী বলেন, প্রাথমিক ভাবে জানতে পেরেছি ওই স্কুলছাত্রকে তার বাবা-মা বকা দেওয়ায় সে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

রাজারহাট (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের রাজারহাটে ট্রেনে কাটা পরে রাশেদুল ইসলাম (১৮) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাতে রাজারহাট-টোগরাইহাট রেল স্টেশনের মাঝামাঝি ঠাঁটমারী নামক স্থানে ঘটনাটি ঘটে।

জানা গেছে, মঙ্গলবার রাত ৯টার দিকে রেল লাইনের উপর বসে তিন কিশোর আড্ডা দিচ্ছিল। এ সময় কুড়িগ্রামের উদ্দ্যেশ্যে ছেড়ে যাওয়া কাউনিয়ার শার্টল ট্রেনের নিচে কাটা পড়ে রাশেদুল। তবে ২ কিশোর কোন রকমে বেঁচে যায়। পরে এলাকাবাসির সহযোগিতায় পুলিশ ঘটনাস্থল থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে। ওসি রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গোবিন্দগঞ্জে মহাসড়কের পাশ থেকে আজিজার রহমান মৃধা (৪৫) নামের এক হোটেল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার কামারদহ ইউনিয়নে রংপুর-ঢাকা মহাসড়কের পাশে বকচর এলাকা থেকে মরদহটি উদ্ধার করা হয়। আজিজার পৌরশহরের বকচর এলাকার মৃত ছলিম মৃধার ছেলে। তার ঘাড়ে মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

কামারদহর নবনির্বাচিত চেয়ারম্যান তৌকির হাসান রচি জানান, আজিজার মহাসড়কের পাশে বকচর এলাকায় হোটেল ব্যবসায় করতেন। হোটেলের অদুরে আজিজারের মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। এদিকে আজিজার রহমানকে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে রাখার অভিযোগ করছেন স্বজনরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close