সুজানগর (পাবনা) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

গৃহহীন পরিবারকে নতুন ঘর উপহার পুলিশের

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে সুজানগরের হত দরিদ্র ছাত্তার- মনোয়ারা দম্পতিকে নতুন ঘর উপহার দিলো পুলিশ। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের উদ্যোগে ও সুজানগর থানা পুলিশের বাস্তবায়নে মানিকহাট পশ্চিমপাড়া গ্রামে নতুন এ ঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলম। সুজানগর থানার ওসি মিজানুর রহমানের সভাপতিত্বে ও এসআই মাসুম বিল্লাহর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানিকহাট ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম শফি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলী, এসআই মাহমুদুল হক, রাশিদুল ইসলাম, বেলাল হোসেন প্রমুখ।

নতুন ঘর পেয়ে আবেগাপ্লুত মনোয়ারা খাতুন বলেন, স্বামী একজন দরিদ্র ভ্যান চালক। তারপর অসুস্থ হওয়ার পর থেকে তেমন কোন রোজগার করতে না পারায় খুব কষ্টে জীবনযাপন করছি। তবে পেটের কষ্টের চেয়ে ঘরের কষ্ট ছিল অনেক বড়। কারণ ঝড়বৃষ্টিতে পরিবার নিয়ে অনেক কষ্ট করতে হচ্ছিল। কিন্তু পুলিশ আমাদের জন্য যা করল সেটি কোনদিন ভোলার নয়।

মানিকহাট ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম বলেন, পরিবারটির কষ্টের সীমা ছিলনা। পুলিশের পক্ষ থেকে ঘর করে দেওয়ার কথা বলা হলে আমি ব্যক্তিগতভাবে দুই শতক জায়গা দেই। যেন অসহায় পরিবারটি ভালো থাকে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলম বলেন, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের নির্দেশে পুলিশের পক্ষ থেকে প্রতিটি উপজেলায় হতদরিদ্র অসহায় মানুষের জন্য একটি করে নতুন ঘরের তালিকায় সুজানগর থেকে নাম পাঠানো হয়। পরে পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের নির্দেশে গত রবিবার নতুন এ ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। বাংলাদেশ পুলিশ সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

সুজানগর থানার ওসি মিজানুর রহমান জানান, নতুন ঘরে দুটি রুম, একটি বাথরুম ও একটি টিউবওয়েল সহ অন্যান্য সুবিধা থাকবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close