বাঁশখালী (চট্টগ্রাম) ও ঢাকা (কেরানীগঞ্জ) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

আগুনে ৭ অটোরিকশা ও ৫ মোটরসাইকেল ছাই

বাঁশখালীতে দুই বসতঘর ভস্মীভূত

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের পশ্চিম পুকুরিয়া তেচ্ছিপাড়ায় আগুনে ২টি বসতঘর ছাই হয়েছে। গতকাল সোমবার রাতে এ অগ্নিকান্ড ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাতে বৈদ্যুতিক গোলযোগ (শর্টসার্কিট) থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে পশ্চিম পুকুরিয়ার ৬ নং ওয়ার্ডের তেচ্ছিপাড়ার আব্দুল মতলবের ছেলে ছালেহ আহমদ ও ছৈয়দ আহমেদর ছেলে মো. জুনায়েদের বাড়ির সমস্ত মালামাল পুড়ে যায়। এতে প্রায় ৬-৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের। ইউপি সদস্য মো. ফরিদ আহমদ জানান, স্থানীয় জনসাধারণ ও আনোয়ার ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এদিকে ঢাকার কেরানীগঞ্জ প্রতিনিধি জানান, কেরানীগঞ্জে একটি অটো রিকশা গ্যারেজে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত রবিবার রাতে গোলাম বাজার এলাকার মাছ বাজারের পাশে রমজান মিয়ার গ্যারেজে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে গ্যারেজে থাকা সাতটি অটোরিকশা ও পাঁচটি মোটরসাইকেল পুড়ে গেছে। কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফারুক আহমেদ জানান, রবিবার রাতে আগুনের খবর পেয়ে দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

আগুনে ক্ষতিগ্রস্ত অটোরিকশার মালিক পলাশ ঘোষ কান্না জড়িত কন্ঠে জানান, রাত একটার সময় গ্যারেজে গাড়ি রেখে বাসায় যাওয়ার পরে ভোরে আগুনের খবর পেয়ে গিয়ে দেখি আমার গাড়িটি পুড়ে ছাই হয়ে গেছে। সংসার চালানোর একমাত্র সম্বল গাড়িটি হারিয়ে তিনি নিঃস্ব হয়ে গেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close