চাঁদপুর প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০২১

চাঁদপুর ইউপি নির্বাচন

রাজাকারের সন্তান নৌকার প্রার্থী!

চাঁদপুরের হাইমচর উপজেলার ৫নং হাইমচর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মো. জুলফিকার আলী জুলহাস সরকারের বাবা ও চাচা মুক্তিযুদ্ধকালীন চিহ্নিত রাজাকার এবং শান্তি কমিটির সদস্য ছিলেন বলে অভিযোগ পাওয়া গেছে।

হাইমচর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার মজুমদার ও উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মুকবুল সরকার নৌকার প্রার্থী জুলহাস সরকারের বাবা মো. জলিল সরকার ও চাচা মো. হামিদ সরকার রাজাকার ছিলেন বলে চিহ্নিত করেছেন।

আওয়ামী লীগ থেকে চাঁদপুরের হাইমচর উপজেলার ৫নং হাইমচর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী মনোনীত করার পর বিষয়টি নজরে আসে। পরে ২৫ নভেম্বর হাইমচর মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সভাপতি বিষয়টি প্রধানমন্ত্রীকে অবহিত করার জন্য লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মুকবুল সরকার বলেন, নৌকায় মনোনীত প্রার্থী জুলহাস সরকারের চাচা হামিদ সরকার ছিলেন শান্তি কমিটির সভাপতি এবং তার বাবা জলিল সরকার ছিলেন শান্তি কমিটির সদস্য। এ বিষয়ে নৌকার প্রার্থী মো. জুলফিকার আলী জুলহাস সরকার বলেন, আমার বাবা ও চাচা রাজাকার ছিলেন না। মুক্তিযুদ্ধকালীন আমরা ক্ষতিগ্রস্ত পরিবার। তারা কোনো রাজনৈতিক দলের সদস্যও ছিলেন না। আমি নিজে গত ১২ বছর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। আমার বড় ভাই ইউপি চেয়ারম্যান ছিলেন। এসব অভিযোগ মিথ্যা এবং ষড়যন্ত্র বলে আমি মনে করি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close