ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২১

ধামরাইয়ে যুবককে হত্যাচেষ্টা

ইউপি চেয়ারম্যানসহ আটক ১০

ধামরাইয়ে হাত-পা বেঁধে ইসরাফিল হোসেন (২৪) নামের যুবককে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বালিয়া ইউনিয়ন পরিষদের

নবনির্বাচিত চেয়ারম্যানসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের সুত্রাপুর গ্রামে এ ঘটনা ঘটে। ইসরাফিল বালিয়া ইউনিয়নের দুনিগ্রামের মো. শামছুল ইসলামের ছেলে। আহত ইসরাফিল হোসেনকে উদ্ধার করে সাটুরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটকরা হলো- নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. মজিবর রহমান, সুত্রাপুর গ্রামের শান্তি কমিটির সভাপতি ও ইউনিয়ন আ.লীগের সহসভাপতি আবদুল মজিদ, তার ছেলে শামছুল হক, আবদুর রহমান, মো. সুজন, রাশেদা বেগম, নাছিমা বেগম, রাজন, শামীম ও শিহাব। তারা সবাই সুত্রাপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, গত চার মাস আগে আবদুল গনি সুমন, আবদুল আওয়াল, ইসরাফিলের নামে চাঁদাবাজির মামলা হয়। গত সোমবার বিকালে সুত্রাপুর গ্রামে সেই বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য ইসরাফিল ২৪ ঘণ্টার আলটিমেটাম দেয়। পরে সুত্রাপুর গ্রামের শান্তি কমিটির লোকজন গিয়ে ইসরাফিলকে আটক করে হাত-পা বেঁধে পিটিয়ে মৃত্যু হয়েছে ভেবে ফেলে চলে যায়।

ওসি মো. আতিকুর রহমান বলেন, বালিয়া ইউনিয়নে মারধরের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। সেই মামলায় অভিযান চালিয়ে সব নির্বাচিত চেয়ারম্যানসহ ১০ জনকে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close