মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২১

বাগান থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে নলবুনিয়াকান্দি গ্রামের একটি বাগান থেকে আবদুল সাত্তার (৪৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালের দিকে ওই মৃত ব্যক্তির স্বজনরা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করা হয়। পরে লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

আবদুল সাত্তারের স্ত্রী শিউলি বেগম বলেন, আমার স্বামী স্থানীয় মেম্বার প্রার্থী ইমরানকে সমর্থন করে আসছিলেন। বেশ কিছুদিন ধরে তার প্রতিপক্ষ মেম্বার প্রার্থীরা তাকে তাদের দলে কাজ করার জন্য চাপ দিচ্ছিল। গত সোমবার সন্ধ্যায় কারো ফোন পেয়ে বাসা থেকে বের হন তিনি। তাকে সারা রাত খোঁজাখুঁজি করা হলে ভোরে একটি পরিত্যক্ত বাগান থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডা. এম এ কালাম জানান, আবদুল সাত্তারের গলায় ফাঁসি দিয়ে ঝুলে থাকার চিহ্ন দেখা গেছে। তবে শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন ছিল না। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব বলেন, আগামী ২৮ নভেম্বর ইউপি নির্বাচন থাকায় আত্মহত্যার ঘটনাটি অন্য ক্ষেত্রে প্রবাহিত করার চেষ্টা করছে স্থানীয় ইউপি নির্বাচনের মেম্বার প্রার্থীরা। কিন্তু এ ঘটনাটি অন্য ক্ষেত্রে প্রবাহিত করার সুযোগ নেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close