শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২১

আমের আচার খেয়ে শিশুর মৃত্যু, অসুস্থ ২

গাজীপুরের শ্রীপুরে ফ্রিজে রাখা আমের আচার খেয়ে সানিয়া (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় অসুস্থ হয়ে পড়েছেন আরো দুজন। গুরুতর অবস্থায় দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহত সানিয়া উপজেলার ধলাদিয়া গ্রামের সাইদুর রহমান সজিব মোড়লের মেয়ে। আহতরা হলেন একই পরিবারের মৃত কবির হোসেনের স্ত্রী শাহনাজ বেগম (৫০) ও নিহতের চাচাতো বোন মেহজাবিন (১৩)। গত সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের ধলাদিয়া গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঘরের মধ্যে ফ্রিজে রাখা পুরোনো আমের আচার খেয়ে একই পরিবারের তিনজন অসুস্থ বোধ করেন। তাদের মধ্যে

সানিয়ার অবস্থা গুরুতর হওয়ায় প্রথমে তাকে স্থানীয় রাজেন্দ্রপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে হাসপাতালে নেওয়ার পথে সানিয়ার মৃত্যু হয়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন জানান, এমন ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close