টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২১

টঙ্গীতে পৃথক স্থান থেকে লাশ উদ্ধার

গাজীপুরের টঙ্গীতে পৃথক স্থান থেকে ইয়ামিন ও রুবেল নামে দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় পূর্ব আরিচপুর ভুঁইয়াপাড়া ও পাগাড় ঝিনু মার্কেট এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। গতকাল সোমবার সকালে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশ পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, পূর্ব আরিচপুর ভুঁইয়াপাড়া এলাকায় পরিবার নিয়ে ইয়ামিন একটি ভাড়া বাসায় বসবাস করতেন। পেশায় তিনি বৈদ্যুতিক মিস্ত্রি ছিলেন। সাংসারের টানাপোড়ন নিয়ে প্রায়ই পরিবারের অন্য সদস্যদের সাথে কলহ লেগেই থাকতো। এরই এক পর্যায়ে গত রবিবার রাত ১০টার দিকে কাজ শেষে বাসায় ফিরে ঘরের সিলিংয়ের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেয় ইয়ামিন। পরিবারের সদস্যরা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ইয়ামিন কুমিল্লার তিতাস থানা এলাকার মঙ্গলকান্দি গ্রামের মৃত আহম্মদের ছেলে।

এদিকে, পাগাড় ঝিনু মার্কেট এলাকায় বাস করতেন রুবেল। একই কক্ষে ভিতরে থাকতো তার বাবা-মা। সে থাকতো বারান্দায়। গতকাল সোমবার ভোরে কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ করে দেয় রুবেল। পরে তার মা গলায় রশি পেঁচানো সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। রুবেল শেরপুরের নালিতাবাড়ি থানার শামুকচুঁড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close