মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২১

মধুপুরে আওয়ামী লীগের বিদ্রোহী ১১ নেতাকর্মী বহিষ্কার

টাঙ্গাইলের মধুপুরের আলোকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের ১০ নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে। মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু সাইদ তালুকদার দুলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, আলোকদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার চেষ্টা চালিয়েছিলেন বর্তমান চেয়ারম্যান আবু সাইদ তালুকদার দুলাল, যুবলীগের সাবেক আহ্বায়ক আবু সাঈদ খান সিদ্দিক ও মমিনুল হক মুকুল। বর্তমান চেয়ারম্যান আবু সাইদ তালুকদার দুলালকে মনোনয়ন দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে নামেন অপর দুই প্রার্থী।

বিদ্রোহী প্রার্থী সাবেক যুবলীগ নেতা আবু সাইদ খান সিদ্দিককে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। একই সঙ্গে আলোকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন আহমাদ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি বদিউজ্জামান বাদল, মধুপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আমিনুল ইসলাম বাদল, সম্পাদক ময়েন উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক জিয়াউল হক রুবেল, ইউনিয়ন ছাত্রলীগের শামীম হোসেন সাগর ও আবুল কালামসহ ১১ জনকে বহিষ্কার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close